অনলাইনে শিক্ষক বদলি - আবেদন শুরু

মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক/কর্মকর্তাদের বদলির জন্য বদলি হতে ইচ্ছুক শিক্ষক/কর্মকর্তাদের কাছ থেকে আবেদন আহবান করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, মাউশি। অনলাইনে শিক্ষক বদলি আবেদন গ্রহণ ইতিমধ্যে শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ১৫ই অক্টোবর পর্যন্ত। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিদ্যালয় ও পরিদর্শন শাখায় এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয় সমূহে কর্মরত শিক্ষক/কর্মকর্তাগণ অনলাইনে বদলি আবেদনের সুযোগ পাবেন।

অনলাইনে শিক্ষক বদলি

৩০-০৯-২০২৪ তারিখে মোহাম্মদ আজিজ উদ্দিন (উপ-পরিচালক, মাধ্যমিক) স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে বলা হয় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিদ্যালয় ও পরিদর্শন শাখায় এবং সরকারী মাধ্যমিক বিদ্যালয় সমূহে কর্মরত শিক্ষক/কর্মকর্তাদের জন্য "সরকারি মাধ্যমিক স্তরে শিক্ষক/কর্মকর্তা বদলি নীতিমালা ২০২৪" জারি করা হয়। উক্ত নীতিমালার অনুচ্ছেদ ৪ খ অনুযায়ী প্রতি এপ্রিল ও অক্টোবর মাসে শিক্ষক/কর্মকর্তা যুক্তিযুক্ত কারণে দেখিয়ে যথাযথ কর্তৃপক্ষের নিকট নিম্নলিখিত শর্তে সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন। এই ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনের আবশ্যকতা নাই।

আবেদনের শর্তসমূহ

  • বর্তমান কর্মস্থলে চাকরি কাল ৩ বছর পূর্ণ হতে হবে।
  • বদলির জন্য উপযুক্ত কারণ থাকতে হবে।

তথপ্রেক্ষিতে বদলি নীতিমালার আলোকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর অনলাইনে বদলির আবেদন সংগ্রহ করার জন্য একটি লিংক Form Link: https://forms.gle/zKSzV6SoqmyrMXkj6 প্রস্তুত করেছে। প্রস্তুতকৃত লিংক Form Link: https://forms.gle/zKSzV6SoqmyrMXkj6 এ প্রবেশ করে আগামী ১-১০-২০২৪ ইং তারিখ থেকে ১৫-১০-২০২৪ ইং তারিখের মধ্যে বদলি হতে ইচ্ছুক শিক্ষক/কর্মকর্তাগণকে আবেদন করার জন্য বলা হয়েছে। আবেদনকারীদের মধ্য থেকে উল্লেখিত শর্তসমূহ বিবেচনা করে বদলির সুযোগ প্রদান করা হবে বলে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, মাউশি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

T Time Trend এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url